উপকূলীয় এলাকায় দুর্যোগ সহনীয় ঘর করে দেয়া হবে

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, উপকূলীয় এলাকায় অসহায় মানুষের জন্য সরকার দুর্যোগ সহনীয় ঘর করে দেবে।

ঘূর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় সরকারের আগাম প্রস্তুতি থাকায় জানমালের ক্ষয়-ক্ষতি কম হয়েছে।  ভবিষ্যতে জনগণের জানমালের নিরাপত্তাসহ উপকূল এলাকায় দুর্যোগ সহনীয় ঘরসহ আলাদা উন্নয়ন প্রকল্প গ্রহন করা হবে।

আজ ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি মুকরি ও মনপুরা উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শেষে সুধিসমাবেশে তিনি এসব কথা বলেছেন।

এসময় তার সাথে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. কামরুল হাসান, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা চৌধুরী, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন ও সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x