একই ঠিকাদারকে বারবার কাজ নয়: সংসদীয় কমিটি

একই ঠিকাদার যেন বারবার কাজ না পান, সে বিষয়ে সতর্ক থাকতে বলেছে সংসদীয় কমিটি। একইসঙ্গে কমিটি সড়কের উন্নয়ন প্রকল্পের কাজ নির্ধারিত মেয়াদের মধ্যে শেষ করার সুপারিশ করেছে।

আজ বুধবার (২৯ ডিসেম্বর) সংসদ ভবনে অনুষ্ঠিত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয় বলে সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটির সভাপতি রওশন আরা মান্নানের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ভার্চুয়াল), এনামুল হক, রেজওয়ান আহম্মদ তৌফিক, মো. ছলিম উদ্দীন তরফদার, শেখ সালাহউদ্দিন এবং মেরিনা জাহান অংশগ্রহণ করেন।

বৈঠকে সদ্য পাস হওয়া ‘মহাসড়ক আইন, ২০২১’ অনুসরণ করে সড়ক ও মহাসড়কের বিশৃঙ্খলা রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ এবং টঙ্গী-গাজীপুর মহাসড়কের নির্মাণ কাজ দ্রুততম সময়ের মধ্যে শেষ করার সুপারিশ করা হয়।

বৈঠকে সড়ক ও জনপথ অধিদফতরের খুলনা জোনের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্পসহ সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।

যশোর-খুলনা জাতীয় মহাসড়কের যশোর অংশে যথাযথ মানে উন্নীতকরণের কাজ চলতি অর্থবছরে সমাপ্ত হবে বলে কমিটিকে অবহিত করা হয়।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x