এমপি মমতাজের স্বামীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কন্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডাঃ এএসএম মঈন হাসানের ওপর হামলার ঘটনায় সিংগাইর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।

ঘটনার ৫ দিন পর গত শনিবার (২৭ আগষ্ট) ডাঃ মঈন হাসান ৬ জনের নাম উল্লেখ করে এবং ২-৩ জনকে অজ্ঞাত রেখে সিংগাইর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ।  তবে এ হামলাকে অনেকেই পারিবারিক দ্বন্দের জের বলছেন । সূত্রে প্রকাশ, এমপি মমতাজ ও তার স্বামী ডা.মঈনের সাথে দ্বন্দের জেরে তার ওপর এমপি’র নির্দেশেই সন্ত্রাসীদের দ্বারা এ হামলা চালানো হয়েছে ।

অভিযুক্তরা হচ্ছে, সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম (৩০), সদস্য আকাশ আহমেদ নয়ন (৪০) ও মোসলেম (৩০) সহ তাদের পালিত সন্ত্রাসীরা । ঘটনার দিন পুলিশ খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে হামলার বিষয়টি নিশ্চিত হলেও আহত ব্যক্তি ডা. মঈনের অভিযোগ দায়েরে বিলম্ব হয় বলে জানান পুলিশ । তবে এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা ধল্লা পুলিশ বক্সের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে হামলার সাথে আ’লীগ নেতা আশরাফুল, নয়ন ও মোসলেমসহ কয়েক জনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে । তদন্ত এখনো অব্যাহত আছে । তবে এখনো হামলার সঠিক কোন কারণ জানা জায়নি ।

এদিকে এলাকার স্থানীয়রা জানিয়েছেন, হামলাকারীরা সবাই নতুনে আ’লীগে যোগদান করেই এলাকার ত্রাস সৃষ্টি করে বেড়াচ্ছে । সবাই হাইব্রীড সুবিধাবাদি দলের । আশরাফ ও নয়নের বিরুদ্ধে আদালত ও থানায় চাঁদাবাজি সন্ত্রাসীসহ বিভিন্ন ধারার একাধিক মামলা রয়েছে । এখনো কয়েকটি চলমান । এরা সবাই এমপি মমতাজ ও ভিপি শহিদের লোক বলে এলাকায় পরিচয় দেয় । এমপি মমতাজ ও ভিপি শহিদের ছবি সম্বলিত নিজেদের ছবি ফেজবুকে প্রতিনিয়ত পোষ্ট করে নিজেদের বড় আ’লীগের নেতাকর্মী দাবি করে এলাকায় দাপট দেখিয়ে চলে ।

অন্যদদিকে এমপি মমতাজের স্বামী ডা. মঈন সাংবাদিকদের জানান, গত ২৩ আগষ্ট বিকালে উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাসষ্ট্যান্ডের পূর্বপাশে বিন্নাডাঙ্গীতে রোকেয়া চক্ষু সেন্টার থেকে গাড়ি যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবার প্রস্তুতি নেন । এমন সময় একটি সিএনজি অটো যোগে কয়েকজন সন্ত্রাসী কায়দায় লাঠি, লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে । এতে তিনি মারাত্বকভাবে আহত হন । এদিকে সিংগাইর উপজেলা আ’লীগের সভাপতি এমপি মমতাজ বেগম দেশের বাহিরে থাকায় তাঁর বক্তব্য নেয়া সম্ভব হয়নি । তবে সাধারণ সম্পাদক শহিদুর রহমান বলেন, ঘটনাটি নিন্দনীয় । এ ঘটনার সঙ্গে দলীয় কোন নেতাকর্মীরা জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে ।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত চলছে । তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x