ওয়ারেন্টভুক্ত আসামী শরিফুল ইসলাম গ্রেফতার

টাঙ্গাইল সদর ১২নং মাহমুদ নগর ইউনিয়নে ওয়ারেন্ট ভুক্ত আসামী শরিফুল ইসলাম ( ৩০ ) কে গ্রেফতার করে থানা পুলিশ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি ) সকাল ১১ টার দিকে গোপন সংবাদের ডিত্তিতে এস আই সেলিমের নেতৃত্বে অভিযান চালিয়ে টাঙ্গাইল সদর উপজেলার ১২ নং মাহমুদ নগর ইউনিয়ানের কুকুরিয়া থেকে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত শরিফুল ইসলাম একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। টাঙ্গাইল জেলা মহামান্য আদালত ওয়ারেন্ট ইসু করায় তাকে গ্রেফতার করেন।

উল্লিখিত, গত ৯ জানুয়ারি  বিকার ৪ টার দিকে টাঙ্গাইল সদর উপজেলা ১২ নং মাহমুদ নগর ইউনিয়নের কুকুরিয়া পৃর্ব পাড়া এই ঘটনা ঘটে। আহত সদস্যরা হলেন ফজলুর হক (৩৫),শামছুল আলম ( শাহিন ) (৪০ ), মনিরুজ্জামান(৪৮), সোরহাব আলী (৬৩)। গুরুতর আহত ফজলুর হক,শামছুল আলম ( শাহিন ) টাঙ্গাইল সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এলাকাবাসীর সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধ চলছিল সোরহাব আলী ও সিরাজুল ইসলামের মধ্যে। সোরহাব আলীর জমি সিরাজুল ইসলাম জোর পূর্বক ভোগদখল করার পায়তারা করে। এলাকার আমিন ও এলাকার গণ্যমান্য ব্যক্তি মিলে সোরহাব আলীর জমি জায়গা বুঝিয়ে দেওয়া হয় ও খুঁটি গেঁড়ে দেওয়া হয়। একপর্যায় এলাকার গণ্যমান্য ব্যক্তি মিলে সোরহাব আলী ও সিরাজুল ইসলাম উভয় পক্ষের মধো আপোষ মীমাংসা করে দেয়ার কথা বলে সোরহাব আলী কে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে সোরহাব আলী বক্তব্য শেষ হওয়ার আগেই সিরাজুল ইসলামসহ তার ছেলেরা ও ভাড়া টিয়া গুন্ড দিয়ে সোরহাব আলীসহ তার ভাই ভাতিজিদের উপর অতর্কিত ধারালো অস্রদিয়ে হামলা চালিয়ে ৪ জনকে আহত করে ।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x