করোনায় আক্রান্ত নেইমার

অনলাইন ডেস্ক:

অল্পের জন্য চ্যাম্পিয়নল লিগ জিততে পারেননি। তাই ছুটি কাটাতে গিয়েছিলেন ব্রাজিলীয় তারকা নেইমার। আজ বুধবার ফরাসি সংবাদমাধ্যমে খবর, করোনায় আক্রান্ত হয়েছেন নেইমার।

এমন কি পিএসজির আরো দু-তিনজন খেলোয়াড়ের করোনায় আক্রান্তের শঙ্কাও প্রকাশ করা হয়েছে। ক্লাবটির পক্ষ থেকে তিনজন খেলোয়াড়ের করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বীকার করা হয়েছে। অবশ্য তারা নাম প্রকাশ করেনি।গত ৩১ আগস্ট পিএসজির পক্ষ থেকে টুইট করে জানানো হয়, দলের তিন খেলোয়াড় করোনায় আক্রান্ত। তাঁরা হলেন অ্যাঞ্জেল ডি মারিয়া ও লিও প্যারাডেস।

এদিকে কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে ইবিজায় গিয়েছিলেন দুজনেই। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্ডির মতো তারকারাও। তাঁদেরও আক্রান্ত হওয়ার শঙ্কা রয়েছে। ফরাসি সংবাদমাধ্যম ‌লেকুইপ জানায়, করোনায় আক্রান্ত নেইমার।

তিনজনকেই আগামী এক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।নতুন মৌসুমের আগে করোনার দুঃসংবাদে বড় ধাক্কা খেল ক্লাবটি। কারণ, ১০ সেপ্টেম্বর শুরু হবে লিগ ওয়ানের ২০২০-২১ মৌসুম। শুরুর দিকে দুই তারকাকে পাওয়া নিয়ে শঙ্কা আছে। তবে মৌসুমের আগে নেইমারদের আরো একবার কোভিড-১৯ পরীক্ষা করা হবে বলে জানায় পিএসজি।

করোনায় আক্রান্ত হলেও ডি মারিয়া ও পারদেসের কোনো উপসর্গ দেখা যায়নি। দুজনেই আপাতত সেলফ আইসোলেশনে আছেন।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x