কালিয়াকৈরে আওয়ামী লীগের  ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হল রুমে   ঐতিহ্যবাহী গৌরব, সার্থক ও সফল  আওয়ামী লীগের ৭৪তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছ।
শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের  ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে কেককাটা হয়।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির। উপজেলা হল রুমে বক্তব্য শেষে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয় র‌্যালীটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ করে কালিয়াকৈর  বাস টার্মিনালের এসে শেষ হয়।  র‌্যালী শেষ বিভিন্ন নেতৃত্ব বৃন্দ  বক্তব্য প্রদান করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সার্থক সফল ঐতিহ্যবাহী গৌরবের দিন আজ। এই দিনটি চিরস্মরণীয় হয়ে আছে প্রত্যেকটা বাঙ্গালি হৃদয়ে। বাঙ্গালীদের মনে পড়ে যায় সেই পুরনো দিনের কথা – যা ১৯৫২এর ভাষা আন্দোলন, ১৯৫৪ এর যুক্ত ফ্রন্ট নির্বাচন, আইয়ুবের সামরিক শাসন ও বিরোধী আন্দোলন, ৬২ছাত্র আন্দোলন, ৬৬এর ছয় দফা আন্দোলন, ৬৯এর গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগের ২৪বছরের আপোষহীন সংগ্রাম লড়াই এবং ৭০নির্বাচন এবং ১৯৭১সালের নয় মাসের মুক্তিযুদ্ধ, ৩০লক্ষ শহীদের এক সাগর রক্তের বিনিময়ে, বাংলাদেশ প্রতিষ্ঠা লাভ করে। অনুষ্ঠান সঞ্চলনা করেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়।
এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিক ইসলাম তুষার,  কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের  সাধারন সম্পাদক সিকদার জহিরুল  ইসলাম  জয়,  উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেমসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x