কাশিমপুরে চোরাই অটোরিশা সহ সোহেল জনতার হাতে আটক

 গাজীপুর সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের গ্রীন সিটি এলাকা থেকে ২টি চোরাই অটোরিকশার কাটা খন্ডিত অংশ সহ সোহেল রানাকে আটক করেছে এলাকাবাসী।

শুক্রবার(২৩জুন) বিকেল ৫টার দিকে গাসিক সিটির ২নং ওয়ার্ডের গ্রীন সিটি এলাকার স্হানীয় বাসিন্দা মোঃ আবুল হোসেনের ছেলে সোহেলকে ২টি অটোরিকশার কাটা খন্ডিত অংশ সহ জনতার হাতে আটক।

স্হানীয় বাসিন্দারা ও এলাকাবাসী সুত্রে জানা যায় আটক সোহেল সে দীর্ঘদিন ধরে চোরাই অটোরিকশা ভাংরি হিসেবে কেটে খন্ডিত করে বিভিন্ন ভাংরির দোকানে বিক্রি করে আসছিলো।
১টি অটোরিকশার মালিক আশুলিয়া থানার আশুলিয়া ইউনিয়নের কাটগড়া এলাকার বাসিন্দা রাব্বি নামের একজনে জিপিএস ট্রেকিং লাগানো একটি অটোরিকশা, রিকশাটির চালক রিদয়, সে এ বিষয়ে বলেন, জামগড়ায় ভাড়া নিয়ে এসেছিলাম যাত্রীকে নামিয়ে দেওয়ার পরে ৬জন এসে আমাকে জোরকরে ধরে সাইডে নিয়ে গাছের সংগে বেধে রাখে এবং পরে চৌখ মুখ বাঁধে এরপর মারডাং করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

জানা যায় অটোরিকশা চালক রিদয় মানিকগঞ্জ জেলার বাসিন্দা, সে আশুলিয়ার কাটগড়া এলাকায় থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলো।

২৩জুন শুক্রবার সকাল ৯টায় চুরি হয়ে যায়, সেই জিপিএস ট্রেকিং এর সুত্র ধরে তা ট্রেকিং করে উক্ত অটোরিকশাটির অবস্থান সনাক্ত করে সোহেলের বাসায় পাওয়া যায়। পরে স্হানীয় বাসিন্দাদের সহযোগিতা নিয়ে সোহেলকে জিগ্যাসাবাদে আরও ২টি চোরাই অটোরিকশা (কাটা/খন্ডিত) অবস্থায় উদ্ধার করেন এলাকাবাসী ।

চোরাই অটোরিকশা সহ আটক সোহেল এ বিষয়ে বলেন, আমি আজ শুক্রবার সকাল ১০টার দিকে একটি অটোরিকশা ৩৫ হাজার টাকা দিয়ে কিনে নেই মাজার রোডের একটি দোকান থেকে কিনে নেই। আমি ভাঙারির ব্যাবসা করি, এজন্য ভাঙারি হিসেবে মোজারমিলের বটগাছের পাশে বিক্রি করে আসছি।

পরে আটককৃত ২টি চোরাই অটোরিকশার কাটা খন্ডিত অংশ সহ সোহেলকে আটকের বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন পুলিশে খবর দিলে পুলিশ আসলে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী ।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানার অফিসার্স ইনচার্জ( ওসি) মো: রাফিউল করিম রাফি এ প্রতিবেদককে বলেন, শুনেছি চুরি অটোরিকশা সহ একজনকে আটক করেছে থানায় নিয়ে আসতেছে আসুক মামলা নিবো।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x