কাশিমপুরে রাতের আঁধারে দোকান ভাঙ্গচুর মার্কেট নির্মাণের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কাশিপুর গাজীপুর মহানগর ২ নং ওয়ার্ডের ডালাস সিটি এলাকায়,অসহায় রাশিদার পরিবারকে,সন্ত্রাস ভূমিদস্যু হামিদ দেওয়ান গং সহ ১৫ জন সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে,বেধড়ক মারপিট করে রাতের আঁধারে দোকান ঘর ভাঙ্গচুর করে জমি দখল করে মার্কেট নির্মাণের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

১৯ শে ফেব্রুয়ারী দুপুর ১২ টায় ডালাস সিটি এলাকায়,অসহায় রাশিদা আক্তার সংবাদ সম্মেলনে কান্না বিজড়িত কন্ঠে একটি লিখিত বক্তব্য পাঠ করেন, ও এলাকাবাসীর সহযোগিতায় মানববন্ধন করেন,লিখিত বক্তব্য পাঠে তিনি বলেন,আমি নিরুপায় এক নারী আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতের সরনাপন্ন হয়ে মামলা করতে বাধ্য হই,আদালত আমার সকল দলীল পত্র পেপার্স দেখভাল করে আমাকে ও আমার পক্ষে রায় প্রদান করেন।

ঠিক তখনই সন্ত্রাস বাহিনীর মুল হোতা হামিদ দেওয়ান গং ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড করতে মরিয়া হয়ে আমার কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদাদাবী করেন,এবং বিভিন্ন ভাবে আমার পরিবারকে প্রাননাশের হুমকি ও গুম করার মাস্টার প্লান তৈরি করেছেন,আমার জমিতে অবৈধ ভাবে মার্কেট গড়ে তুলতে তড়িঘড়ি করে কাজ শুরু করেছেন।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করি,থানা পুলিশ আমাকে সহযোগিতা করে প্লটে নিয়ে যান,পুলিশ চলে গেলেই আমার উপরে হামিদ গং নির্যাতন করেন,নির্মম নির্যাতনে আমি এলাকায় থাকতে পারিনা,গণমাধ্যমকর্মীদের চুড়ান্ত তদন্ত পর্যবেক্ষনে রাশিদার দেওয়া তথ্যের শতভাগ সত্যতা মেলে।

এলাকাবাসী প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন ঘটনা সমূহ সঠিক তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে প্রশাসনের আশু হস্থক্ষেেপ কামনা করেন।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x