কাশীপুরে দীন মোহাম্মদ ও নূর ইসলামের বিরুদ্ধে জমি দখলের নিউজ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি

জীবননগর উপজেলা কেডিকে ইউনিয়নের কাশীপুর ময়রা পাড়ার দীন মোহাম্মদ ও নূর ইসলামের বিরুদ্ধে ভাতিজার জমি জোরপূর্বক দখলের অভিযোগ পত্রিকায় সংবাদ প্রকাশের পর দৈনিক আমাদের খবর পত্রিকার সাংবাদিক  তাহসানুর রহমান শাহ্জামাল অজ্ঞাতনামা এক ব্যক্তি মুঠোফোনের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছেন।

এ ব্যাপারে শনিবার (১০ আগস্ট) সাংবাদিক তাহসানুর রহমান শাহ্জামাল  জীবননগর থানার ওসি মোঃ আব্দুল খালেকে জানান, তিনি বিষয়টি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে বলেন।

জানা যায়, গত রবিবার ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নতুন দিন পত্রিকা ও দৈনিক আমাদের খবর, দৈনিক বাংলার গণজাগরণ, দৈনিক সমাজের আলো পত্রিকা ও অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত ‌‘জীবননগর কাশীপুরে ভাতিজার কেনা জমি চাচাদের দখলে বিপাকে ভাতিজা, উদ্ধারে অসহায় প্রশাসন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন রাত ১০টা ১৪ মিনিটে এক অজ্ঞাতনামা ব্যক্তি নিজ নাম্বার ভিপিএন এর মাধ্যমে গোপন রেখে তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার হুমকি দিয়ে ফোন রেখে দেয়।

এ ঘটনায় তিনি জীবননগর সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোঃ আতিয়ার রহমান, হাসাদহ প্রেসক্লাবের সভাপতি মতিয়ার রহমান সহ প্রেসক্লাবের সব কর্মকর্তাদেরকে অবগত করে।

এই বিষয়ে আগের জীবননগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।পরবর্তীতে সাধারণ ডায়েরি (জিডি) করার প্রস্তুতি গ্রহণ চলছে।

এ বিষয়ে সাংবাদিক তাহসানুর রহঃশাহ্জামাল জানান, ‘জীবন নগর কাশীপুরে ভাতিজার কেনা জমি চাচাদের দখলে বিপাকে ভাতিজা, উদ্ধারে অসহায় প্রশাসন’ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নতুন দিন পত্রিকা ও দৈনিক আমাদের খবর, দৈনিক বাংলার গণজাগরণ, দৈনিক সমাজের আলো পত্রিকা ও অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত ‌‘ শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর একটি অনলাইন ফেক নম্বর থেকে আমাকে ফোন করে দেখে নেয়ার হুমকি দিয়ে ফোন কেটে দেয়।

আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছি।

জীবননগর থানার এএসআই রুহুল আমিন জানান,এই বিষয়ে পূর্বে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সেখানে তদন্ত করে তাদের আপোষ মিমাংসার জন্য আহ্বান জানালে বিবাদী এখনো আসেননি।পরে বাদীকে ফোনে হুমকি ধামকি দেওয়ার কথা জানায়।

বাদী থানায় সাধারণ ডায়েরি (জিডি) দিলে।ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x