কুতুবদিয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

কুতুবদিয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত হয়েছে।

আজ (৯ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে “আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন” প্রতিপাদ্যকে সামনে রেখেজাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নুরের জামান চৌধুরী।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা গেইটে আয়েজিত দুর্নীতিবিরোধী মানববন্ধনে যোগ দেয়। পরে র‌্যালীটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরের জামান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবদুচ ছাত্তারের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) জিল্লুর রহমান, থানার অফিসার ইন-চার্জ ওমর হায়দার,।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাশ, কৈয়ারবিল ইউপির চেয়ারম্যান মোঃ আজমগীর মাতবর, লেমশীখালী ইউপির চেয়ারম্যান আলহাজ্ব আকতার হোছাইন, উত্তর ধূরুং ইউপির চেয়ারম্যান আবদুল হালিম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আসাদুল্লাহ খাঁন, কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, সতরুদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুকুর আলম আজাদ, কবি জসীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান,

ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোরশেদুল আলম, মাস্টার সমীর শীল, সংবাদকর্মী এম এ মান্নান, ইফতেখার শাহজীদ, আবুল কাশেম, মহিউদ্দিন কুতুবী ও আহমেদ কবীর সিকদার সহ সরকারী এবং বে-সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x