কুমিল্লাকে পাঁচ উইকেটে হারাল ঢাকা

চলতি বিপিএলের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে পাঁচ উইকেটের ব্যবধানে হারিয়েছে দুর্দান্ত ঢাকা। শুরুতে ব্যাট করে ঢাকাকে ১৪৪ রানের টার্গেট দিয়েছিল কুমিল্লা। জবাবে ব্যাট করতে নেমে ৩ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় ঢাকা। ঢাকার হয়ে সর্বোচ্চ রান করেছেন নাঈম শেখ। ৪০ বলে ৫২ রান করেন তিনি।

এর আগে চলতি বিপিএলের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করেন ঢাকার পেসার শরিফুল ইসলাম। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলতে পেরেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
কুমিল্লার ইনিংসের শেষ ওভারে বল করতে এসে দুর্দান্ত ঢাকার শরীফুল হ্যাটট্রিক তুলে নেন। প্রথম বল ডট দিলেও পরবর্তী দুই বলে টানা ছক্কা হজম করেন শরীফুল।

এরপর ঘুরে দাঁড়িয়ে শেষ তিন বলে একে একে তিন উইকেট তুলে নেন শরীফুল। ফেরান খুশদিল শাহ, রোস্টন চেজ ও মাহিদুল ইসলামকে। চলতি বিপিএলে প্রথম হ্যাটট্রিক এটি। সব মিলিয়ে বিপিএলে টানা তিন উইকেট নেয়ার ঘটনা ঘটেছে সাত বার।

কুমিল্লার হয়ে সর্বোচ্চ ৬৬ রানের ইনিংস খেলেছেন ইমরুল কায়েস। ৫৬ বলে তিনি এই রান জমান ব্যক্তিগত স্কোর কার্ডে। ৪১ বলে ৪৭ রান করেন তৌহিদ হৃদয়। আর ঢাকার হয়ে সর্বোচ্চ তিন উইকেট নিয়েছেন শরীফুল।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x