কুড়িগ্রামের রৌমারীতে পরিসংখ্যান দিবস পালন

পরিসংখ্যান ব্যবস্থার উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ গঠন এই প্রতিপাদ্য বিষয়কে ঘিরে সারাদেশের ন্যায় এই প্রথম কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা পর্যায় জাতীয় পরিসংখ্যান দিবস পালন করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম সারোয়ার রাব্বী, উপজেলা কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী এস আই এরশাদুল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা এটিএম হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, রৌমারী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম,যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী,চরশৌলমারী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, একাডেমিক সুপার ভাইজার মুক্তার হোসেনসহ আরও অনেকে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x