কুড়িগ্রামের রৌমারী ধর্ষণের পর হত্যার অভিযোগ

রৌমারীতে রেখা খাতুন (২৮) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। ৬ ফেব্রæয়ারী সোমবার সকাল ১০টায় চরবাঘমারা দ্বীপচরে গম ক্ষেত থেকে গলায় ওড়না পেচাঁনো লাশ উদ্ধার করা হয়েছে। রেখা খাতুন রৌমারী সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে। স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, গত ৪ ফেব্রæয়ারী শনিবার প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় রেখা খাতুন।

আনুমানিক রাত ১২ টার দিকে রেখা আমাদের কাছ থেকে গান শোনার উদ্দেশ্যে মোবাইল ফোন নেয়। আমরা শুয়ে পড়লে কখন কে বা কাহারা রেখাকে ঘর থেকে তুলে নিয়ে যায়। দুই থেকে খোজা খুজি করেও পাওয়া যায় নি।

আজ স্থানীয় লোক সোমবার গম ক্ষেত দেখতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়া লাশ দেখতে পায়। পড়ে চিৎকার করলে সবাই এগিয়ে গিয়ে দেখে রেখার মৃতদেহ পড়ে রয়েছে। পরে আমাদেরকে খবর দিলে আমরা গিয়ে লাশ দেখতে পাই এবং পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নেয়। এবিষয়ে আবুল হাশেম বলেন, শনিবার রাত ১২ টার দিকে মোবাইল ফোনে কথা হয় অজ্ঞাত লোকের সাথে। পরে ঘুমানোর পর রাত ২ টার দিকে প্র¯্রাব করতে ঘর থেকে

বেড়িয়ে দেখি রেখার ঘরের দরজা খোলা। কে বা কাহারা ঘর থেকে তুলে নিয়ে গিয়েছে। দুইদিন থেকে খোজা খুজিতে না পেয়ে আজ গম ক্ষেত থেকে গলায় ওড়না পেচাঁনো অবস্থায় লাশ দেখতে পাই। স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম, বিপ্লব জানান, গম ক্ষেতে লাশ পড়ে রয়েছে খবর পেয়ে ঘটনা স্থলে যাই।

কে বা কাহারা হত্যা করে গম ক্ষেতে ফেলে রেখে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বন্দবেড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার জানান, বন্দবেড় ওয়ার্ড মেম্বার আক্কাস আলীর মাধ্যমে জানতে পারি চরমাঘমারা গ্রামে দ্বীপচর গম ক্ষেতে লাশ পাওয়া গেছে। পরে পুলিশকে খবর দেই।

পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রৌমারী অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সরকার খবর দেয়। চরবাঘমারা গ্রামের দ্বীপচরে গম ক্ষেতে একটি লাশ পড়ে আছে। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়। প্রাথমিক ধারনা করা হচ্ছে, ধর্ষণের পর গলায় ওড়না পেচিঁয়ে হত্যা করা হয়েছে। লাশ পরিক্ষা নীরিক্ষার জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে এবং পুলিশি কার্যক্রম অব্যাহত থাকবে।

আশুলিয়ার শিমুলিয়ায় ভূমিদস্যুদের দখলে অসহায় মাসুদের জমি

আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন এর দক্ষিন শিমুলিয়ায় প্রভাবশালী ভূমি দস্যুদের থাবা থেকে রেহাই পাচ্ছেনা এলাকার অনেক নিরিহ সংখ্যা লঘু সহ সাধারণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x