খাগড়াছড়ি রামগড় ১৪৪ধারা জারি

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় ২৯ আগস্ট ২০২২ তারিখ সকাল ৮.০০ টা হতে বিকাল ৪.০ টা পর্যন্ত রামগড় পৌরসভার মাষ্টার পাড়া(সিনেমা হল) হতে রামগড় পৌরভবন পর্যন্ত এলাকায় ফৌজদারি কার্যবিধি ১৮৯৮ এর ১৪৪ ধারায় বিধান মোতাবেক আদেশ জারি করা হয়েছে। রামগড় উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মোঃ ইখতেয়ার উদ্দীন আরাফাত।

একইস্থানে জাতীয়তা বাদী দল বিএনপি কেন্দ্রীয় কর্মসুচী হিসাবে রামগড় বিএনপি সভা করা অনুমতি প্রার্থনা করেন ঠিক তেমনি রামগড় ছাত্রলীগ ১৫ আগস্ট শোক সভা করা অনুমতি প্রার্থনা করেন।

২৮ আগস্ট সন্ধা বিছিন্ন কিছু ঘটনা ও আগামী কাল ২৯ আগষ্ট একই স্থানে দুই দলে সভা আহবান করায় উক্ত সভার স্থলের আশপাশ জন সাধারণ ক্ষতি সাধন হতে পারে মর্মে।

আগামীকার ২৯আগস্ট ২০২২ তারিখ সকাল ৮.০০ টা হতে বিকাল ৪.০ টা পর্যন্ত রামগড় পৌরসভার মাষ্টার পাড়া(সিনেমা হল) হতে রামগড় পৌরভবন পর্যন্ত এলাকায় ফৌজদারি কার্যবিধি ১৮৯৮ এর ১৪৪ ধারায় বিধান মোতাবেক আদেশ জারি করা হয়েছে।

উক্ত এলাকায় ৪জনের বেশি লোক একত্রিত হতে পারবেনা, অনুমতিবিহীন কোন প্রকার সভা সমাবেশ করা যাবে না।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x