খাদুলী মানব সেবা ফাউন্ডেশনের উদ্যগে গরিব ও অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

সাজ্জাদুল হাসান মিঠু

খাদুলী মানব সেবা ফাউন্ডেশনের উদ্যগে গরিব ও অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

সোমবার (৮ এপ্রিল) খাদুলী বাজার চত্বরে বিকেল তিনটার সময়। এলাকার প্রায় ১২০ জন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই , সুজি, লাচ্চা, পোলার চাল, চিনি, তেল, দুধ, ইত্যাদি ।

খাদুলী মানব সেবা ফাউন্ডেশনটির সভাপতি  মোঃ আরিফুল ইসলাম প্রামানিকের সহযোগিতায় ( প্রবাসী) এই কার্যক্রমটি পরিচালনা করা হয়। সেই সময় উপস্থিত ছিলেন এত্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ রবিন সরকর, সবুজ সরকার এবং সকল সদস্যবৃন্দ।

ঈদ সামগ্রী বিতরণকালে ফাউন্ডেশনের সকল দায়িত্ব প্রাপ্ত কর্মকতারা বলেন, প্রতি বছরের মত এ বছরও ঈদের আনন্দ নিম্ন শ্রেণীর মানুষের সাথে ভাগাভাগির উদ্দেশ্যে এই আয়োজন করা হয়েছে। ইতিপূর্বেও সময়োপযোগী বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করা হয়। এই ধরনের সামাজিক এবং সেবামূলক কর্মকাণ্ড সব সময় অব্যাহত থাকবে।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x