গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড মৃত্যু ২৮

অনলাইন ডেস্ক:

বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতরের আগের দিন করোনাভাইরাস আক্রান্ত হয়ে ২৮ জন মৃত্যুবরণ করেছেন। এটি একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। গতকাল শনিবার করোনায় মারা গেছেন ২০ জন আর শুক্রবার মারা গেছেন ২৪ জন। এছাড়া গত বৃহস্পতিবার ২২ জন; গত বুধবার ১৬ জন এবং গত মঙ্গলবার ২১ জন মারা গেছেন। দেশে এ পর্যন্ত এ ভাইরাসে মৃত্যুবরণ করেছেন ৪৮০ জন।দেশে বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৩ হাজার ছাড়িয়েছে। এখন এ ভাইরাসে শনাক্ত ৩৩,৬১০ জন রোগী রয়েছে। গত ২৪ ঘণ্টায় ১,৫৩২ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে।
আজ রবিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।অনলাইন বুলেটিনে বলা হয়, ৪৭টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৮,৯০৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪১৫ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৬,৯০১ জন।গতকাল শনিবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১০,৮৩৪টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ১,৮৭৩ জন। মোট শনাক্ত হয়েছিলেন ৩২,০৭৮ জন। আর গতকাল আরও ২০ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ৪৫২ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ২৯৬ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৬,৪৮৬ জন।আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x