গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মোঃ আলমগীর ইসলামঃ

 ৩১ আগস্ট মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা শাখার উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান মিল্লাতের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা শাখা ছাত্রলীগের সভাপতি মোহাম্মাদ আসিফ সরকার।

এতে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন।

এ সময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বক্কর প্রধান, সাধারণ সম্পাদক সামিকুল ইসলাম লিপন, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম আজাদ, ছাড়াও উপজেলাসহ ইউনিয়নের ছাত্রলীগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ সুমন।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x