গাইবান্ধার সাঘাটায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্ম বার্ষিকী উদযাপন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গতকাল রবিবার উপজেলা পরিষদ হল রুমে ৮ই আগষ্ট ২০২১ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা পবন কুমার সরকার, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন বলেন- বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন মহিয়ষী নারী। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিভিন্নভাবে অনুপ্রেরণা যোগীয়েছেন। যাতে আগামী প্রজন্মরা তাকে অনুসরণ করতে পারে এজন্য নারীদের প্রতি আহব্বান জানান। পরিশেষে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত ৭ জন মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x