গাজীপুরের কালিয়াকৈরে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার- (মাসুদুর রহমান)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ হরিনহাটি এলাকায় বুধবার সকালে পারিবারিক কলহের জের ধরে পাষণ্ড স্বামী তার স্ত্রীকে জবাই করে হত্যা করে। অভিযুক্ত স্বামী রুবেল (২৮) কে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। সে গাইবান্দা জেলার গোবিন্দপুর থানার ফুলহার মধুপুর গ্রামের আসরাফ উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, নিহত স্ত্রী শামসুন্নাহার মামনি (২৫) গাইবান্দা জেলার গোবিন্দপুর থানার ফুলহার মধুপুর গ্রামের শামসুল মিয়ার মেয়ে। সে হরিনহাটি এলাকায় জমশের আলীর বাসায় স্বামীর সাথে ভাড়া থেকে এপেক্স লেঞ্জারী নামক কারখানায় চাকরি করত।

ওই দিন সকালে স্বামী রুবেল ভাড়াকৃত বসত ঘরের ভিতর পারিবারিক কলহের জের ধরে দুজনের মধ্যে ঝগড় হয়। এসময় ধারালো বটি দিয়ে জবাই করে রুবেল তার স্ত্রীকে হত্যা করে। স্ত্রী ‘কে হত্যার পর সে ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে ভিতরে অবস্থান করে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয় এবং পুলিশের ডাকে দরজা খুলে দিলে তাকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়। নিহতের লাশ গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল বাশার জানান, এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x