গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ এলাকায় ঝুটের গুদামে অগ্নিকাণ্ড

গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ এলাকায় ঝুটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার বেলা দুইটার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।
এদিকে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে বলে জানিয়েছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল হামিদ মিয়া।

স্থানীয়রা জানায়, কোনাবাড়ীর আমবাগ এলাকার বাদশা মিয়া, হালিম হোসেন, মুকুল মিয়া ও আবদুর রউফ স্থানীয় শাহ্ আলম গুদামঘর ভাড়া নিয়ে ঝুট ব্যবসা করে আসছিল অনেকদিন ধরেই।

রোববার বেলা ২টার দিকে হঠাৎ ওই ঝুট গুদামে আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে তারা আগুন নেভাতে শুরু করে, পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেন। আগুন লাগার কারণ সম্পর্কে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল হামিদ মিয়া জানান, ঝুট গুদামে আগুন লাগার খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ শুরু করে। পরে আরও একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে যোগ দেয়।

বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে, আগুন আর বাড়বে না। তবে আগুন পুরোপুরি নিভাতে একটু সময় লাগবে।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x