গাজীপুরে ১৯ জুয়াড়িক আটক

গাজীপুরে জুয়ার আসর থেকে ১৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় নগদ টাকা, তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন জিরানীর পশ্চিম পানিশাইল এলাকার একটি ঘর থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার রাতে জিএমপি’র সহকারি কমিশনার আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সহকারি কমিশনার আসাদুজ্জামান জানান, বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন জিরানীর পশ্চিম পানিসাইল এলাকার রুবেল হোসেনের একটি ঘরে বসে কিছু লোক জুয়া খেলছে।

এই গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ওই ঘরের মালিকসহ ১৯ জন জুয়াড়িকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩৭ হাজার ৬শ’ টাকা ও বেশকিছু তাসসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রুবেল হোসেন (৩৬), হালিম (৩০), হুমায়ুন মিয়া (২৮), সাইদুল ইসলাম (২৩), রমজান আলী (৪৫), সাগর বাদশাহ (২৫), রাকিব সরকার (২৫), সজীব খান শান্ত (২৫), মশিউর রহমান (৪০), রিয়াজ (২২), আশরাফ আলী আকাশ (২৮), মাসুদ (২৬), হৃদয় (২৫), জাহিদুল ইসলাম (৩০), উজ্জল হোসেন (৩৫), আলমাছ মিয়া (৪০), সোহাগ হাসান (২২), মিজানুর রহমান(৪৮) ও আশরাফ (৪০)।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x