চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

চুয়াডাঙ্গার জয়রামপুর আলমসাধু ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো এক মোটরসাইকেল আরোহী।

ঘটনাটি সোমবার (৭ফেব্রুয়ারি) রাত ৮ টার সময় চুয়াডাঙ্গা জেলা দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কাঠালতলার নিকটবর্তী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন আলমসাধু চালক মোঃ লাল্টু মিয়া(২২) আলমডাঙ্গা থানার ইরান আলীর ছেলে।অন্যজন দর্শনা থানার আকন্দবাড়ীয়ার আব্দুল কায়েসের একমাত্র কলেজ পড়ুয়া ছেলে রিফাত হোসেন (২১) মোটরসাইকেল চালক।তার সাথে মানিক মিয়া (২০) দর্শনা থানার রামনগর এলাকার বাসিন্দা হাফিজুর রহমানের ছেলে। মানিক গুরুতর আহত হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকা সূত্রে বিষয়টি নিশ্চিত করেন দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (অপারেশন) সেলিম মোল্লা।

তিনি জানান গতকাল রাতে কাজ শেষে বাড়ি যাচ্ছিলেন রিফাত ও তার বন্ধু মানিক। এসময় জয়রামপুর গ্রামের কাঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ঘ হয়।এতে ঘটনাস্থলেই নিহত হন আলমসাধু চালক ও গুরুতর আহত হয় রিফাত ও তার বন্ধু মানিক হোসেন।

এই দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তরিকুল ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার কারণে হাসপাতালে নেয়ার আগেই রিফাতের মৃত্যু হয়।

এবং রিফাতের বন্ধু মানিক মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।বিষয়টি আইনী প্রক্রিয়াধীন রয়েছে।দামুরহুদা থানার ওসি ফেরদৌস বলেন,আলমসাধু চালক ঘটনাস্থলে মারা যায়।

মোটরসাইকেল চালক রিফাত হোসেন পথিমধ্যে মৃত্যু হয়। এবং রিফাতের বন্ধুর অবস্থা আশঙ্কাজনক চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এই ঘটনায় কেউ বাদী না হওয়ায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x