চুয়াডাঙ্গার কর্তব্যরত সকল পুলিশ সদস্যকে লিচু খাওয়ালেন পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন

চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত সকল পুলিশ সদস্যকে মধু মাসে লিচু খাওয়ালেন পুলিশ সুপার জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন।

তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প, পুলিশ লাইন্স, ট্রাফিক, ডিবি, ডিএসবি, কোর্ট সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত প্রত্যেক পুলিশ সদস্য, সিভিল স্টাফ এবং আউট সোর্সিং সদস্যের হাতে মৌসুমি ফল লিচু পৌঁছে দেন। তিনি এই মধু মাসে মৌসুমী ফল লিচু পৌঁছে দিতে পেরে অনেক আনন্দিত। পুলিশ প্রতিনিয়ত সাধারণ মানুষের জন্য রাত দিন এক করে যান মালে নিরাপত্তা দিয়ে আসছে।

সকল পুলিশ সদস্যকে উৎসাহিত করার জন্য তিনি এই উপহার সকল ইউনিটে পৌঁছে দেন। এবং এই লিচু পেয়ে সকল থানার পুলিশ সদস্য ও কর্মকর্তারা পুলিশ সুপার জনাব মোঃ আব্দুল্লা আল মামুনকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x