চুয়াডাঙ্গর দামুড়হুদা মডেল থানা কর্তৃক গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে দামুড়হুদা মগের থানা কর্তৃক গ্রাম পুলিশ,চৌকিদার ও দফাদারদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার (১৭ জানুয়ারি ২০২৩) দুপুর ১২:৩০ মিনিটে দামুরহুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদের সঞ্চালনায় ০৬ টি ইউনিয়নের ৬০ জন গ্রাম পুলিশ চৌকিদার ও দফাদারদের মাঝে শীতবস্তু কম্বল তুলে দেওয়া হয়।

সেই সাথে চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে তীব্র শীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে দামুড়হুদা মডেল থানায় কর্মরত পুলিশ সদস্যবৃন্দসহ অনেকেই। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস ওয়াহিদ, তদন্ত ওসি, অপারেশন ওসি ও কর্মরত অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ, সাংবাদিক, নেতাকর্মীসহ অনেকেই।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস ওয়াহিদ বলেন, আপনারা হয়তো উপলব্ধি করতে পেরেছেন এবারের ঘন কুয়াশা যুক্ত তীব্র শীত। যা সাধারণ মানুষকে ঘরো বন্দি করে ফেলছে।

এর ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে দামুরহুদা থানাধীন ছয়টি ইউনিয়নের ৬০ জন গ্রাম পুলিশ, চৌকিদার ও দফাদারদের মাঝে শীতে কষ্ট কম্বল বিতরণ করা হয়। এবং রাস্তার পথচারী নিম্ন আয়ের মানুষের মাঝেও কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x