চুয়াডাঙ্গার সকল এনজিও নির্বাহী কর্মকর্তাগণের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

চুয়াডাঙ্গা জেলায় পরিচালিত সকল এনজিও নির্বাহী কর্মকর্তাগণের সাথে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টা ৩০ মিনিটে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। এনজিও প্রতিনিধিগণ চুয়াডাঙ্গা জেলায় তাদের চলমান কার্যক্রমে পুলিশের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

পাশাপাশি, তাদের মূল্যবান পরামর্শ প্রদান করেন এবং জেলা পুলিশের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।পুলিশ সুপার বলেন, এনজিওগুলো সরকারের উন্নয়নমূলক কাজের অংশীদার; তাই এনজিও সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে সমাজ পরির্বতনে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। সামাজিক সমস্যা নিরসন, পারিবারিক নির্যাতন হ্রাস, নারী ও শিশু নির্যাতন হ্রাস, মাদক নির্মূল, প্রতিবন্ধী নারী ও শিশুর সুরক্ষা, কিশোর বিপথগামীতা ও বাল্য বিবাহ রোধ সহ এনজিও সমূহের কার্যক্রমে পুলিশ সুপার আইনগত সহায়তা প্রদানের পাশাপাশি সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব মাহাব্বুর রহমান, অফিসার ইনচার্জ, সদর থানা, জনাব মোঃ আলমগীর কবীর, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, জনাব ওলিউজ্জামান, টিআই (প্রশাসন), জনাব মোঃ আনোয়ার হোসেন, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, চুয়াডাঙ্গা সহ জেলা পুলিশের অফিসারবৃন্দ।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x