চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন

চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জে নবনির্মিত ১০তলা ইম্প্যাক্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর)  সকাল ১০:৩০ মিনিটে জমকালো আয়োজনের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জে ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে ইম্প্যাক্ট মাসুদুল হক হাসপাতাল দীর্ঘ ২৮ বছর পূর্বে গড়ে ওঠে।

সেই থেকে এ অঞ্চলের মানুষের জন্য চক্ষু চিকিৎসা, পায়ের চিকিৎসা, ফিজিওথেরাপী ও বিভিন্ন ধরণের চিকিৎসা সেবা দিয়ে আসছে। মানুষের চিকিৎসা সুবিধা সম্প্রসারণ ও সর্বাধুনিক চিকিৎসা প্রদানের জন্য ইম্প্যাক্ট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করা হলো।এখানে এ অঞ্চলের মানুষ আরো উন্নত চিকিৎসা সুবিধা পাবে বলে বক্তারা আশা প্রকাশ করেছেন।

উক্ত শুভ উদ্বোধন অনুষ্ঠানে জনাব ইনাম আহমেদ চৌধুরী, ট্রাস্টি, ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন), মাননীয় সংসদ সদস্য, চুয়াডাঙ্গা-১ আসন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা, জনাব আব্দুল্লাহ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা, ডাঃ মোঃ সাজ্জাৎ হাসান, সিভিল সার্জন, চুয়াডাঙ্গা, মিস জুডি স্ট্যাগ, প্রধান নির্বাহী, ইম্প্যাক্ট ফাউন্ডেশন, ইউ.কে, ডঃ রেজাউল হক, প্রতিষ্ঠাতা ট্রাস্টি, ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ সহ জনাব ডাঃ শাফিউল কবীর, সিনিয়র প্রশাসক, ইম্প্যাক্ট চুয়াডাঙ্গা প্রোগ্রাম, ডাঃ হাসিব মাহমুদ, প্রধান নির্বাহী কর্মকর্তা।

ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ, বিএমএ, চুয়াডাঙ্গার সম্মানিত সভাপতি ও সেক্রেটারি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং অন্যান্য আমন্ত্রিত অতিথি বর্গ।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x