চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু:২

তাহসানুর রহঃ শাহজাহান

চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জনের মৃত্যু। এবং আহত আরও ৩ জন। সোমবার (২৫ অক্টোবর) অনুমান ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ঘোড়ামারা ব্রীজের নিকটস্থ এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণার কিছুক্ষণ পর আরও একজনের মৃত্যু হয়। এ সময় আরও তিনজন আহত হয়েছেন বলে জানা যায়। তবে তাৎক্ষণিক নিহত-আহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

স্থানীয় রা জানান, সোমবার বেলা অনুমান ১১টার দিকে ঘোড়ামাড়া ব্রীজের নিকটস্থ দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দাঁড়িয়ে থাকা আলমসাধুর যাত্রীসহ মোট পাঁচজন আহত হলে, তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। এর মধ্যে দুজনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস। তিনি বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। এর কিছুক্ষণ পর আরও একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আরও তিনজন আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, চুয়াডাঙ্গা ঘোড়ামারা ব্রীজের অদূরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত এবং তিনজন আহ্রত হয়েছেন। কারোর পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x