চেয়ারম্যান প্রার্থী সুলতানের প্রচার-প্রচারণা

আসন্ন রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী আ‘লীগ নেতা ভোটারদের মাঝে দোয়া ও সর্মথন কামনায় প্রচার প্রচারণা চালাচ্ছেন। ইতিমধ্যে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঝড় তুলছেন। সেই সাথে সাধারন মানুষের দ্বারে দ্বারে গিয়ে নানা ভাবে সর্মথন চাচ্ছেন এটিএম সুলতান মাহমুদ।

জানা গেছে, পরিবর্তনের মাধ্যমে রৌমারী উপজেলাকে ভিন্ন ভাবে বাংলাদেশের মাঝে চিনিয়ে দিতে তরুণ প্রজন্মসহ সাধারণ মানুষের কাছে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সম্ভব্য প্রার্থী বলে নিজেকে জানান দিচ্ছে। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকান্ড করে আসছিল। তবে সেবার পরিধি বাড়াতে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে ঘুড়ছেন। নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করে উপজেলাকে একটি আধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবেন। তিনি সহ-সভাপতি বঙ্গবন্ধু আওয়ামী সাংস্কৃতিক সংগঠন কেন্দ্রীয় কমিটি ও রৌমারী উপজেলা আ‘লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক।

ইতিমধ্যে তিনি উঠান বৈঠক ও নির্বাচনী সভা-সমাবেশ শুরু করছেন। তার এই প্রার্থীতার কথা শুনে অনেক তরুণ যুবকরাসহ নানা শ্রেণী পেশার মানুষ সর্মথন দিচ্ছে। তাকে ঘিরে সেই অনেকে প্রার্থনা ও দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন। এমন কথা ভেসে বেড়াচ্ছে সবার মুখে মুখে। বিজয়ী হয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা গড়ার স্বপ্ন দেখছেন তিনি। তার মতো মানুষ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন করবেন বলে জানান। তিনি উপজেলার গয়টাপাড়া গ্রামের হাছেন আলীর ছেলে এটিএম সুলতাম মাহমুদ।

উপজেলার শৌলমারী গ্রামের সামসুল ইসলাম জানান, এটিএম সুলতাম মাহমুদ একজন সৎ, নিষ্ঠাবান ও কর্মমুখী মানুষ। তার মতো মানুষ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হবে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এটিএম সুলতাম মাহমুদ সাংবাদিককে জানান, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে আমার নির্বাচনে আসা, আমি মনে করি মানুষের সেবা করার জন্য বয়সের ভেদাভেদ নেই। শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে ঘুড়ছি। আমি নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করে উপজেলাকে একটি আধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x