ছদ্মবেশ ধারণ করে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ছদ্মবেশ ধারণ করে ধর্ষণ মামলার পলাতক আসামি সেলিম রেজাকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার নেজামপুর ইউনিয়নের এক মসজিদে নামাজ শেষে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সেলিম রেজা নেজামপুর কাঁঠালিয়াপাড়ার মৃত দবির উদ্দিনের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত আটমাস আগে সেলিম রেজার সঙ্গে একই উপজেলার এক মেয়ের পরিচয় হয়।

এর সুবাদে ওই মেয়েকে ঢাকার আশুলিয়ার কাশিমপুর এলাকার এক কোম্পানিতে চাকরি পাইয়ে দেয় এবং মেয়েটিকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয় সেলিম রেজা। কিন্তু মেয়েটি সেলিমের কুপ্রস্তাবে রাজি না হয়ে এক পর্যায়ে চাকরি ছেড়ে গত নভেম্বর মাসে নিজ বাড়ি নাচোলে চলে আসে।

পরে চলতি বছরের ২৩ মার্চ নেজামপুর বাজারে মেয়েটির সঙ্গে আবার দেখা হলে তাকে নতুন একটি চাকরির কথা বলে সন্ধ্যায় নিজ বাড়িতে নিয়ে যায় সেলিম। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে।এ ঘটনায় মেয়েটি নাচোল থানায় সেলিমের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে সেলিম গা ঢাকা দেয়।  গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নাচোল থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা ছদ্মবেশে নেজামপুরে একটি মসজিদে নামাজ শেষে সেলিম রেজাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ‘ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে সেলিমকে গতকাল বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।’

 

সিংগাইরে দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

মানিকগঞ্জের সিঙ্গাইরে এক মাটি ব্যবসায়ীর বিরুদ্ধে দুই সাংবাদিকের নামে মিথ্যা চাঁদাবাজির মামলা করার অভিযোগ উঠেছে। মিথ্যা মামলার শিকার দুই সাংবাদিক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x