জনগণের আস্থার বাতিঘর ৭নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী উজ্জ্বল হোসেন

 জনগণের আস্থার বাতিঘরের মাইল ফলক এক চমকের নাম ইয়ারপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ উজ্জ্বল হোসেন।শুধুই জনগণকে ভালবাসা নয়,জনগণকে চমক দেখিয়ে যে রেকর্ড তৈরী করেছেন,সে কারণে ৭নং ওয়ার্ডের জনগণ তাকে আস্থার বাতিঘর হিসেবে অনন্য নামে রুপান্তরিত করলেন।

তাই এলাকাবাসী ইয়ারপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ উজ্জ্বল হোসেন এর নির্বাচনী প্রচার ও প্রচারনায় দলমত নির্বিশেষে যে র‍্যালি তৈরী করে অকল্পনীয় গণজোয়ারের এক চমক দেখালেন তা হয়তো ৫জানুয়ারী প্রমানীত করবেন।

এলাকাবাসীরা বলেন ইয়ারপুর ইউপি ৭নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃউজ্জ্বল হোসেন একজন ন্যায়পরায়ন ও যোগ্য ব্যক্তিত্বের অধিকারী। রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তি জীবনেও তিনি একজন সৎ ও আদর্শবান ব্যক্তি।

তার বিশেষ কিছু গুণাবলি ও চারিত্রিক বৈশিষ্ট্য,রাজনৈতিক দক্ষতার কারণে তিনি অল্প সময়েই এলাকাবাসীর কাছে এত জনপ্রিয়তা অর্জন করে যে সাফল্য ও আস্থাভাজন তৈরী করে ফেলেছেন তা জনগণের কাছে এক মাইল ফলক।

যুবলীগের আইকন মোঃ উজ্জ্বল হোসেন আওয়ামী লীগ পরিবারের সদস্য হিসেবে ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ ও লালন করে রাজনীতি করে আসছেন।আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ উজ্জ্বল হোসেন এই এলাকার প্রতিটি মানুষের দারে দারে যেয়ে দিনরাত পরিশ্রম করে ভোট চাচ্ছেন।

এসময় মোঃ উজ্জ্বল হোসেন বলেন,আপনারা আমাকে যে ভালবাসা দিয়েছেন,আমি আপনাদের কাছে চিরঋণী,সে ভালবাসা আমি কাজের মাধ্যমে প্রমান করে দিব।তাই আপনারা আমার জন্য দোয়া করবেন,আমি যেন নির্বাচনে জয় লাভ করে আপনাদের মাঝে ফিরে আসতে পারি এই প্রত্যাশা করি।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x