জনগণের কল্যাণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান:রাষ্ট্রপতি

জনগণের কল্যাণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়ে এলাকাবাসীর উদ্দেশ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‌‘ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে থেকে যারা এলাকার উন্নয়নে কাজ করবেন তাদেরই জনপ্রতিনিধি নির্বাচিত করবেন।’

বুধবার রাতে কিশোরগঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। রাষ্ট্রপতি শিক্ষা প্রতিষ্ঠানে গুণগত শিক্ষা নিশ্চিত করার ওপর জোর দেন। তিনি হাওর এলাকার উন্নয়নে তার নেয়া নানা পদক্ষেপের কথা তুলে ধরেন।

এ সময় কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পু‌লিশ সুপার মোহাম্মদ রা‌সেল শেখ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ চৌধুরী কামরুল হাসানসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে মিঠামইনের কামালপুরে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ও মিঠামইন সেনানিবাস পরিদর্শন করেন রাষ্ট্রপতি। পরে বিকাল সাড়ে ৫টার দিকে ইটনা উপজেলা পরিষদে উপজেলা প্রশাসনিক ভবন ও হলরুম এবং রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজে সদ্য নির্মিত রাশিদা হামিদ ছাত্রীনিবাস ও বন্যা আশ্রয়ণ কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।চার দিনের সফর শেষে রাষ্ট্রপতি আজ বৃহস্পতিবার বিকালে ঢাকায় ফিরবেন।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x