জীবননগরে মায়ের কোল থেকে ছিটকে পড়ে  শিশুর মৃত্যু, মায়ের অবস্থাও আশঙ্কাজনক

চুয়াডাঙ্গার জীবননগর-দত্তনগর সড়কে পাখিভ্যানের যাত্রী মায়ের কোল থেকে  ছিটকে পড়ে মায়ের সামনেই মারা গেল আট মাসেরষ
ষ সে নং/ শিশু সন্তান আব্দুর রহমান।র্বতমানে মায়ের অবস্থাও আশঙ্কাজনক। ঘটনাটি বুধবার সকাল সাড়ে ৯ টার দকিে সংঘটিত হয়েছে।এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়,জীবননগর শহরে শাপলাকলি পাড়ার রুবেল  হোসেনের
স্ত্রী শান্তা খাতুন(২০)
বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে তার  ৮ মাস বয়সের একমাত্র শিশু সন্তান আব্দুর রহমানকে নিয়ে একটি পাখভ্যিান যোগে পিতার বাড়ী পুরাতন তেতুলিয়ায় যাচ্ছিলেন। পথমিধ্যে হঠাৎ জনৈক হাতেম আলীর চাতাল সংলগ্ন রাস্তায় ভ্যানের একটি চাঁকা খুলে ভ্যানটি বিপরীত থেকে আসা একটি ভ্যানের সাথে ধাক্কা লাগে।
এ সময় গৃহবধু শান্তা ও তার ছেলে আব্দুর রহমান রাস্তায় ছিটকে পড়ে যায়। এতে আব্দুর রহমানের মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এ সময় পথযাত্রী শিশু আব্দুর রহমান ও মা শান্তা খাতুনকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষনা করেন।
র্বতমানে গৃহবধুর শান্তার অবস্থা আশঙ্কাজনক বলে আরো জানান।জীবননগর উপজলো স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার ডা.মোস্তাফিজুর রহমান সুজন বলেন, শিশু আব্দুর রহমান ঘটনাস্থলইে মারা যায় এবং তার মা গৃহবধু শান্তার অবস্থা আশঙ্কাজনক।
জীবননগর থানার অফিসার ইনর্চাজ আব্দুল খালকে ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলনে,ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়ছে।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x