জীবননগর থানার নাবাগত ওসিকে ফুল দিয়ে অভিনন্দন জানালেন হাসাদাহ প্রেসক্লাব

তাহসানুর রহমান শাহ জামালঃ

 জীবন নগর উপজেলার হাসাদাহ প্রেসক্লাব ও সাহিত্য পরিষদের পক্ষ হতে জীবন নগর থানার নবাগত ওসি আঃ খালেককে একগুচ্ছ ফুলের শুভেচ্ছাও অভিনন্দন জানানো হয়।

গতকাল বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) সন্ধা ৬,৩০মিনিটে স্বাগত জানিয়ে এ পরিচয় মেলা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাসাদাহ প্রেসক্লাবের সভাপতি ও সাহিত্য পরিষদে সহ-সভাপতি ডি এম মতিয়ার রহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি সামসুল আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান (রিপন)হাসাদাহ সাহিত্য পরিষদের সভাপতি ও নয়া দিগন্তের স্টাপ রিপোর্টার আতিয়ার রহমান, সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক আবু মোতালেব  প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মুন্সী কোবীর, প্রচার ও দপ্তর সম্পাদক আল আমিন,কোষাধ্যক্ষ বদরুজ্জামান (শ্যামল), নির্বাহী সদস্য কবীর আহম্মেদ সহ হাসাদাহ প্রেসক্লাবের সদস্য রাশেদুল ইসলাম রাশেদ, আব্বাস আলী,তাহসানুর রহঃশাহজান,সবুর হোসেন,সুমি প্রধান,এম আই আতিয়ার,লিমন হোসেন,শামীম আহম্মেদ,সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় জীবননগর থানার নবাগত ওসি আঃ খালেক বলেন,হাসাদাহ প্রেসক্লাব ও সাহিত্য পরিষদের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ। এবং সকলে মিলে আমাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আমার পাশে থাকার জন্য সবাইকে অভিনন্দন।সেই সাথে সাংবাদিকদের  উদ্দেশ্যে করে একটি কথা বলেন, আপনাদের সহযোগীতা আমাদের কাম্য,তা না হলে আমরা কাজের উৎসাহ খুঁজে পাবো না।

আর সকল সাংবাদিক আমাদের সহযোগিতা করলে জীবন নগরবাসীকে নতুন কিছু দিতে পারব ইনশাল্লাহ। এবং জীবননগর উপজেলার সকল সাংবাদিক বৃন্দকে তিনি অভিনন্দন জানান।

তিনি আরো একটি কথা বলেন, এর আগে আমাদের মাঝ থেকে বিদায় নিয়েছেন ওসি সাইফুল ইসলাম । তিনি বর্তমান আলমডাঙ্গা থানায় বদলি হয়েছেন। তিন অত্যন্ত সৎ দায়িত্ববান অফিসার ছিলেন তাকে অনক অনেক অভিনন্দন ও শুভকামনা রইল।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x