জীবননগর থানা পুলিশের অভিযানে ১৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

চুয়াডাঙ্গা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় জীবননগর থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে জীবননগর থানার এসআই(নিঃ) নওশাদ মাহফুজ সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানাধীন জীবননগর টু চ্যাংখালী রোডস্থ জাকাউল্লার ইট ভাটার সামনে পাঁকা রাস্তার উপর হইতে ১৫ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুর ৩ টা ৪৫ মিনিটে হাতেনাতে ফেনসিডিল সহ তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত আসামি হলেন, মোঃ সাইফুল ইসলাম (২৮), পিতা-রবিউল ইসলাম, সাং-জীবননগর গাংপাড়া।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।ওসি আব্দুল খালেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গ্রেফতারকৃত আসামি সাইফুল ইসলাম ফেনসিডিল নিয়ে যাওয়ার তথ্য জানতে পারি। তৎক্ষণিক জীবননগর থানার একটি বিশেষ টিম তথ্য মোতাবেক ঘটনাস্থলে থেকে ১৫ পিছ ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেপ্তার পর আসামি দয় কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রতিনিয়ত মাদকবিরোধী অভিযান চলছে বলে জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x