জোড়া লাগা যমজ শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন রাজীব

সাভারে শরীর জোড়া নিয়ে জন্ম নেওয়া দুই যমজ শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এক সুহৃদ। তিনি সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে সাভার উপজেলা পরিষদ কার্যালয়ে তিনি শিশু দুইটির আলাদা করার জন্য সব ধরনের চিকিৎসার ব্যয় বহন করার ঘোষণা দিয়ে ব্যবস্থা গ্রহণ করেন। একই সঙ্গে সাভার উপজেলা পরিষদকে সব ধরনের সহযোগিতা করার জন্য নির্দেশনাও দিয়েছেন তিনি।

গত ১৩ মাস আগে সাভারের পলাশবাড়ি এলাকায় সেলিম ও সীমা নামের এক দম্পতি ঘরে জন্ম নেয় জোড়া লাগানো যমজ দুই শিশু।ওই দম্পতি জানান, গত কয়েক মাস যাবত তারা বিভিন্ন জায়গায় সাহায্যের আবেদন করে কোথাও থেকে সাড়া পাননি। কিন্তু উপজেলা চেয়ারম্যান তাদের এই বিপদাপন্ন অবস্থা দেখে কোনো সময় ব্যয় না করে বাচ্চাদের সকল চিকিৎসার ব্যয় বহন করার ব্যবস্থা গ্রহণ করেন।

উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, ‘মানুষ মানুষের জন্য’- এই উক্তিটি মাথায় রেখে সবসময় বিপদাপন্ন ও অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এই শিশুদের চিকিৎসার ব্যয়ের দায়িত্ব নিয়ে আমি শুধু চেয়ারম্যানের দায়িত্ব নয় বরং একজন মানুষ হিসেবে শিশুদের সুস্থ ও স্বাভাবিক জীবনযাপনের ব্যবস্থা করার একটি ক্ষুদ্র পদক্ষেপ নিয়েছি।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x