ঝালকাঠি জেলা পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলো খান সাইফুল্লাহ পনির

জাকির সিকদারঃ

ঝালকাঠি: ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন লাভ করেছে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির। বাংলাদেশ আ্ওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত চুরান্ত হয়।

 শনিবার সন্ধ্যায় জেলা চেয়ারম্যান পদে খান সাইফুল্লাহ পনিরের দলীয় মনোনয়ন চুরান্ত হওয়ার পরেই মূহূর্তে ঝালকাঠিতে এ সংবাদ এসে পৌছায়। ঝালকাঠিতে দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষের মাঝে এ সংবাদ পৌছলে আনন্দ ও উচ্ছাস ছড়িয়ে পরে। আওয়ামীলীগ সহ সাধারন মানুষ ঝালকাঠির অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপিকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

জানাগেছে, তফসিল ঘোষনার পর থেকে স্থানীয় সর্বমহলে আলোচিত ও গ্রহনযোগ্য প্রার্থী হিসাবে সবার শীর্ষে ছিলেন জেলা আওয়ামীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। ফেসবুক-ইন্টারনেট ও সংবাদ মাধ্যম সর্বত্র ছিল পনিরের পক্ষে প্রচার প্রচারনা ও জয়জয়কার। ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা এই নেতা জেলা আওয়ামীলীগ ও সংগ-সহযোগী সংগঠনের মূল চালিকা শক্তিতে পরিনত হয়। বর্তমানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে জেলা জুড়ে সংগঠনকে শক্তিশালী অবস্থানে নেয়া ও ব্যক্তিগত নিরপেক্ষ ইমেজের মাধ্যমে তিনি একক জনপ্রিয় ব্যক্তিত্বে পরিনত হন।

দলীয় সূত্র জানিয়েছে, জেলা পরিষদের চেয়ারম্যান পদে এড. পনির সহ দলীয় ৬ নেতা প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। তবে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য ও রাজনৈতিক অভিভাবক আমির হোসেন আমু জেলা চেয়ারম্যান প্রার্থী হিসাবে এড. খান সাইফুল্লাহ পনিরকে সমর্থন দেন।

এ ব্যাপারে দলীয় মনোনয়ন লাভের পর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির তার প্রতিক্রিয়ায় দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার রাজনৈতিক অভিভাবক আমির হোসেন আমু এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জেলার সকল দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের ঝালকাঠিবাসীকে তার পক্ষ থেকে প্রানঢালা শুভেচ্ছা জানান।

এদিকে জেলা পরিষদের চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির দলীয় মনোনয়ন লাভের সংবাদে দলীয় নেতাকর্মীরা সর্বস্তরের মানুষের মাঝে মিষ্টি বিতরন করেন ও তার জন্য দোয়া কামনা করেন#।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x