ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে রাজাপুরে আওয়ামী লীগের দুইকর্মী দলীয় সিদ্ধান্তে স্থগিত

জাকির সিকদারঃ

ঝালকাঠি জেলা পরিষদের তফসিল ঘোষণার পর থেকেই শুরু হয়েছিলো নির্বাচনী তৎপরতা। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠির রাজাপুর উপজেলা থেকে সাধারণ সদস্য পদে মনোনয়ন ফরম সংগ্রহ করার পরে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে ১৪ সেপ্টেম্বর রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মনোনয়ন ফরম জমা না দেয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগের দুই নেতা।

বুধবার (১৪ সেপ্টম্বর) রাতে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব বিশ^াস তার বিশ^াল-চেম্বারে উপস্থিত হয়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মনোনয়ন ফরম জমা না দেয়ার বিষয়টি নিশ্চিত করেন। এ সময় তিনি বলেন,আমরা আওয়ামী লীগের দুর্দিনে দলের হাল ধরেছি। দলের প্রতি শ্রদ্ধা রেখে আমার নেতা জননেতা আমির হোসেন আমু এমপি মহোদয় এবং জেলা আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক সহ দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলা থেকে সাধারণ সদস্য পদে মনোনয়ন ফরম জমা না দেয়ার সিদ্ধান্ত নিলাম।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান মৃধা বুধবার সন্ধায় উপজেলা আওয়ামী লীগ ডাক বাংলো মোড়স্থ দলীয় কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মনোনয়ন ফরম জমা না দেয়ার কথা জানিয়েছেন।

এ সময় তিনি বলেন,দলের প্রতি শ্রদ্ধা রেখে আমার নেতা জননেতা আমির হোসেন আমু এমপি মহোদয় এবং জেলা আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক সহ দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে রাজাপুর উপজেলা থেকে সাধারণ সদস্য পদে মনোনয়ন ফরম জমা না দেয়ার সিদ্ধান্ত গ্রহন করলাম।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ এবং সাধারণ সম্পাদক জিয়া হায়দার খাঁন লিটন এর হাতে আমার সংগ্রহীত মনোনয়ন ফরমটি জমা দিলাম। এ সময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাই ১৮ সেপ্টেম্বর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল করা যাবে ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর এবং ১৭ অক্টোবর ভোটগ্রহন। এ নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x