টাঙ্গাইলে অবৈধ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

টাঙ্গাইলে অবৈধভাবে গড়ে উঠা ডায়াগনস্টিক সেন্টার বন্ধে অভিযান শুরু করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালিত হয়। অভিযানে কোনো বৈধ কাগজপত্র না থাকায় ৪টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

সিলগালাকৃত ক্লিনিকগুলো হলো- আছিয়া ডায়াগনস্টিক সেন্টার, ওয়ান ল্যাব ডায়াগনস্টিক সেন্টার, মক্কা মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও সাবালিয়া ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুনের নেতৃত্বে পরিচালিত অভিযানে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলামসহ জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারিরাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম জানান, বৈধ কোন কাগজপত্র না থাকায় ৪ টি ক্লিনিক সিলগালা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x