ট্রাক-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

শেরপুরে ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদরের তাতালপুর এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত বাবা-ছেলে নালিতাবাড়ির রাজনগর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও রফিকুল ইসলামের ছেলে রাব্বী (১০)। তাৎক্ষণিকভাবে বাকী একজনের নাম জানা যায়নি।

আহতরা হলেন— একই গ্রামের আবেদ আলী মোহাম্মদ আলী (৪৫), ফুল মোহাম্মদের ছেলে হাবিব (৩৫) ও তিনানী এলাকার সুভাষ পালের ছেলে শুভ (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিযোগে নালিতাবাড়ি উপজেলায় ফিরছিলেন যাত্রীরা। এ সময় শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় আসলে ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় আরো পাঁচজন। পরে আশপাশের লোকজন দ্রুত আহতদের ঘটনাস্থল উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে আরো দুইজনের মৃত্যু হয়। আর বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার শাহনেওয়াজ নোমান বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরো দুইজন মারা যায়। বর্তমানে হাসপাতালে আরো তিনজন ভর্তি রয়েছে। এদের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

সদর থানার এসআই কামরুজ্জামান বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে, কৌশলে পালিয়ে গেছে ট্রাকের চালক। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x