ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত, আহত ১

লালমনিরহাটের পাটগ্রাম ঘুন্টি এলাকায় দুই সন্তান নিয়ে রেললাইনের উপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় পাটগ্রাম উপজেলার ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় দুই বছরের শিশুকে গুরুতর আহতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত হয়েছেন সুমি আক্তার (২৮) ও মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন (৫)। নিহত সুমি আক্তার পাটগ্রাম উপজেলার রহমানপুর ধবসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে রেললাইন দিয়ে হাঁটতে গিয়ে বুড়িমারী বাজারের দিকে আসার পথে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি লোকাল ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। এ সময় কোলের শিশু আহত হয়।

প্রত্যক্ষদর্শী আকবার মিয়া বলেন, আমরা ভুট্টা ক্ষেতে কাজ করছিলাম এ সময় ট্রেন কয়েকবার হুইসেল দেয় পরে দেখতে পারি দুইজন রেলে কাটা পড়ে মারা গেছেন। আহত অবস্থায় শিশু তৌহিদকে উদ্ধার করে পাটগ্রামে হাসপাতালে ভর্তি করাই।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই পরিবারের মা ও মেয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। অপর এক শিশুকে আহত অবস্থায় পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুড়িমারী রেলস্টেশন মাস্টার নুর আলম বলেন, ট্রেন যাত্রীদের মাধ্যমে জানতে পারলাম যে দুইজন ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। বিষয়টি লালমনিরহাট রেলওয়ে পুলিশ দেখবে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x