ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থী মিরাজ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মোঃ নাসিমুল হক স্বপনঃ ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২২ এর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে শহরের বিসিক শহরের পরিষদপাড়া থেকে এলাকাবাসী ও জেলা স্কুল বড় মাঠ থেকে শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় এসে মানববন্ধন করেন।

মানববন্ধনে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে দোষীদের শাস্তি কার্যকরের দাবি জানান তারা। কী কারণে মেহেদীকে হত্যা করা হল তার রহস্য উন্মোচনের দাবিও তুলে শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে ৫ দফা দাবি ও ৪৮ ঘণ্টার মধ্যে প্রেস ব্রিফিং করে দোষীদের শাস্তি কার্যকর করার দাবি জানান।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে বিসিক শিল্প নগরী এলাকার দুরামারীতে দুর্বৃত্তের ধারালো ছুরির আঘাতে নিহত হয় স্কুল শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ।

পরে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, সুষ্ঠ বিচারের দাবিতে আমরা দৃঢ় ঐক্যবদ্ধ। খুব অল্প সময়ের মধ্যে দোষীদের বিচার কার্যকর করা হবে।

প্রসাশনের আশানুরূপ বক্তব্য পেয়ে মানববন্ধন শেষ করে জেলা প্রসাশক, পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন শিক্ষার্থীরা৷

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x