ডা. মুরাদ হাসান দেশ ছেড়েছেন

সদ্য পদত্যাগ করা সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান দেশ ছেড়েছেন। শুক্রবার (১০ ডিসেম্বর) রাত সোয়া ১টার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইগামী এমিরেটস ফ্লাইটে কানাডার টরেন্টোর পথে যাত্রা করেন তিনি।

বিমানবন্দরের দায়িত্বশীল ইমিগ্রেশন কর্তৃপক্ষ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বিমানবন্দরে প্রবেশ করেন তিনি। ফ্লাইট ছাড়ার আগ মুহূর্ত পর্যন্ত বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অবস্থান করছিলেন মুরাদ।

বুধবার কানাডায় যাওয়ার জন্য টিকিট কাটেন বলে সংশ্লিষ্ট এয়ারলাইনস সূত্র সংবাদমাধ্যমকে জানায়এদিকে মুরাদের দেশত্যাগে কোনো বাধা নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানান, মুরাদ হাসান বিদেশে যেতে চাইলে সরকার বাধা দেবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মুরাদ হাসান বিদেশে যাবেন কি না- সেটা তার সিদ্ধান্ত। এখানে আমাদের কিছু করার নাই। তার বিরুদ্ধে কোনো মামলা না থাকায় তিনি যেকোনো দেশে যেতে পারেন।

সম্প্রতি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার মেয়ে জাইমা রহমানকে নিয়ে একটি অনলাইন সাক্ষাৎকারে অসৌজন্যমূলক কথাবার্তা বলেন মুরাদ। এরপর চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে সদ্য সাবেক এই প্রতিমন্ত্রীর একটি কথোপকথন ফাঁস হয়।

যেখানে তিনি অশ্লীল ভাষায় মাহির সঙ্গে কথা বলেন। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রতিবাদে সোচ্চার হয়। সরকারও বিব্রতকর অবস্থায় পড়ে।

এরপরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুরাদকে পদত্যাগের নির্দেশ দেন। পরে তিনি ই-মেইলের মাধ্যমে মন্ত্রিপরিষদ বিভাগ সচিবের কাছে তার পদত্যাগপত্র জমা দেন।

হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির বহরের একটি হেলিকপ্টার রবিবার খারাপ আবহাওয়ার মধ্যে ‘দুর্ঘটনায়’ পড়েছে। ওই হেলিকপ্টারে ইরানের প্রেসিডেন্টের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী হোসেইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x