ডিজিটাল উদ্বাবনী মেলা বিষয়ে তাহিরপুর ইউএনও প্রেসবিফিং

ডিজিটাল উদ্বাবনী মেলা বিষয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা ইউএনও প্রেসবিফিং করেছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলা বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে ডিজিটাল মেলা বিষয়ে বিভিন্ন উপজেলার কর্মরত সাংবাদিকদের সামনো গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির।

এসময় উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ তৌফিক শরীফ,সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন,উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,সাংবাদিক বাবরুল হাসান বাবলু,সহসভাপতি কামাল হোসেন রাফি,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,দপ্তর সম্পাদক রুকন উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আহমেদ কবির,শামসুল আলম আখঞ্জি,আবুল কাশেম,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহমেদ কবির,সাংবাদিক গোলাম কাদির সুজন, রুবেল মিয়া,আসমাউল হাসানসহ উপজেলার কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির জানান,আগামীকাল ৯ই নভেম্বর ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্বোধনী অলিম্পিয়াড উপজেলা পরিষদ প্রসঙ্গে উপজেলা প্রশাসনের আয়োজনে মেলায় সরকারি দপ্তর সমূহের অংশ গ্রহণে মেলা স্থানে নাগরিক বান্ধব সেবা প্রদান ব্যবস্থা পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ,উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণ ও উদ্ভাবনী মেলাতে স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনে চারটি প্যাভিলিয়নে বিভিন্ন স্টলের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়াও ডিজিটাল উদ্ভাবনী সম্পর্কিত বিভিন্ন বিষয়ে উপস্থাপন করা হবে।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x