তত্ত্বাবধায়ক সরকার হলে নতুন ইসি’র অধীনে নির্বাচনে অংশ নেবে বিএনপি: হাফিজ

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার বহাল হলে বিএনপি নতুন ইসি’র আওতায় নির্বাচনে অংশ নেবে। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না, জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে, দেশ থেকে দুর্নীতি অবসান ঘটাতে আন্দোলন করছে।

 

শনিবার বিকেলে নগরীর গ্রান্ডহোটেল মোড়ে বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে সারাদেশে লোডশেডিং ও জ্বালানিখাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে রংপুরে মহানগর বিএনপি’র বিক্ষোভ সমাবেশ শেষে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

হাফিজ উদ্দিন বলেন, ‘বর্তমান সরকার বিএনপি’র হাজার হাজার নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। বিএনপি নেতাদের হত্যা, গুম করা হচ্ছে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বছরের পর বছর কারাবন্দী করে রাখা হচ্ছে। এমন পরিস্থিতিতে আওয়ামী লীগের চা খাওয়ার আমন্ত্রণ তামাশা ছাড়া কিছু নয়।’

 

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x