তাহিরপুরে এক গর্ববতী গৃহবধূর রহস্যজনক মৃত্যু:  মারপিট করে হত্যার পর গলায় ফাঁস লাগানোর অভিযোগ পরিবারের

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় খাদিজা বেগম(২২) নামের এক ৯ মাসের গর্ববতী গৃহবধূর  রহস্যজনক মৃত্যু হয়েছে। গৃহবধূর পরিবারের অভিযোগ স্বামী শামীম মিয়া(২৫) ও স্বামীর পরিবারের লোকজন খাদিজাকে মারপিট করে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যার নাটক সাজিয়েছে।

(২৮ আগষ্ট) রোববার সকল ১১ টার সময় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পুরান বারহাল গ্রামে নিজ শুয়ার ঘরের বর্গার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে গর্ববতী গৃহবধূর খাদিজা।
তবে এটা হত্যা না আত্নহত্যা এনিয়েও সৃষ্টি হয়েছে দ্রুমজাল। স্থানীয়দের মাঝে চলছে চুল-ছেঁড়া বিশ্লেষণ আর সমালোচনার ঝড়। পাড়াপ্রতিবেশি বলছে বউ ফাঁস লাইগা মরছে জানিনা ডাক্তার আওয়ার(আসার) পর জানি ফাঁস লাইগা মরছে।
এদিকে ঘটনার পর থেকেই খাদিজার স্বামী শামীম মিয়া পলাতক রয়েছে।

নিহত গৃহবধূ খাদিজা পাশ্ববর্তী উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত আব্দুর রহমান অরোপে জেলি মিয়ার মেয়ে। স্বামী শামীম মিয়া উত্তর বড়দল ইউনিয়নের পুরান বারহাল গ্রামের ফজু রহমানের ছেলে।

খবর পেয়ে দুপুর ২ টায় তাহিরপুর থানার এসআই সাহাৎ হোসেন ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে লাশের সুরতহালের পর ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত গৃহবধূ খাদিজার ভাবি মাজেদা আক্তার(৩৫) ও ছোট ভাই রমজান আলী জানায়, প্রথমে খাদিজাকে সুনামগঞ্জ সদর উপজেলার এক গ্রামে বিয়ে দিয়েছিল তার পরিবারের লোকজন।  পরে  খাদিজা ও শামীমের প্রেমের সম্পর্ক থাকলে গত ২ বছর আগে খাদিজার প্রথম স্বামীর ঘর থেকে নিয়ে এসে ঘর সংসার শুরু করে শামীম। তাদের ঘর সংসারে কয়েক মাস যেতে না যেতেই স্বামী শামীম ও তার পরিবারের লোকজনের বিভিন্ন দাবিদাওয়া নিয়ে খাদিজার উপর শুরু হয় মারপিট ও অত্যাচার। শুধু তাই নয়! গ্রামের এক মহিলার সাথে পরকীয়া প্রেমে আসক্তি হওয়ায় ওই মহিলার সাথে মোবাইল ফোনে কথাবার্তা বলার সময় তা জানতে পরার পর গৃহবধূ খাদিজা বাঁধা দেয়ায় আরও উগ্র হয়ে উঠে শামীম।এরই ধারাবাহিকতায় গত ৩ দিন যাবৎ  সাড়ে ৯ মাসের গৃহবধূ খাদিজাকে পাষণ্ড স্বামী শামীম ও শাশুড়ি মারপিট করলে আজ রবিবার সকাল ৯ টার দিকে গৃহবধূ খাদিজা তার মায়ের কাছে ফোনে তাকে মারপিট ও অত্যাচারের কথা জানায়। এবং তাকে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি কামড়াবন্দ গ্রামে নিয়ে যেতে মায়ের কাছে আকুতি করে। এর কিছুক্ষণ পরেই সকাল সাড়ে ১০ টার বা ১১ টার সময় খাদিজার শ্বশুর বাড়ি বারহাল থেকে  আমাদের বাড়িতে ( খাদিজার বাবার বাড়ি কামড়াবন্দ ) খবর পাঠায় আমার বোন খাদিজা ফাঁস দিয়ে আত্নহত্যা করেছ। এইডা কিকরে সম্ভব। আমাদের বোন ফাঁস লাইগা মরছে না। তারে মারপিট ও অত্যাচার মাইরা লাইছে। এখন তারা বাঁচতে ফাঁস লাগাইয়া লটকাইয়া আত্নহত্যার নাটক সাজিয়েছে।

খাদিজার শাশুড়ি কদর বানু(৪৮) জানায়,  নিহত আজ সকালে খাওয়াদাওয়া শেষে আমার ছেরা( ছেলে) শামীম যাদুকাটা নদীতে কাম করতে যাওয়ার পর ঘরের ( বসত ঘর) পিছনের বারান্দায় ঘরে  যায় বউ( খাদিজা)। এর কতখন( কিছুক্ষণ) পরেই পাশের রুমে থাকা বড় বউ খাদিজার ঘরে টাশ টুস শব্দ শুনে আমারে ডাক দিলে ঘরে ভিতর গিয়া দেখি বউ ওড়না দিয়ে ঘরের বর্গাত ফাঁস লাইছে। পরে ছেরার( ছেলের) বাপরে ডাক দিলে আমার দুই জনে ফাঁস কাইটা( ওড়না কেটে) নামাইছি। এ সময়ও বউ লড়তাছে দেইখা বাজার থাইকাই ডাক্তার আনাইছি। পরে ডাক্তার আইয়া কইছে নাই।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার এসআই সাহাৎ হোসেন বলেন, আমার সুরতহাল প্রতিবেদনের সময় গৃহবধূর যে আলামত পেয়েছি আমাদের  প্রাথমিকভাবে এটা আত্নহত্যা। বতে গৃহবধূর পরিবারের অভিযোগ মারপিট করে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা নাটক সাজিয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,  ময়নাতদন্তের রিপোর্ট আসার পর যাদি হত্যা হয়ে থাকে তাহলে পরবর্তীতে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে পুলিশ।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x