তাহিরপুরে কোভিড-১৯ টিকা নিতে শিক্ষার্থীরা ভোগান্তিতে

শাহ আলম, তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় তাহিরপুর উপজেলাতেও ১লা ফেব্রুয়ারি মঙ্গলবার শুরু সকাল থেকেই ১২বছর থেকে ১৮বছর বয়স পর্যন্ত শিক্ষার্থীদের টিকার ২য় ডোজ এর কার্যক্রম। কিন্তু তাহিরপুর উপজেলা সদরে এসে করোনার ২য় ডোজের টিকা নিতে এসে ভোগান্তিতে পড়েছে উপজেলার হাজার হাজার শিক্ষার্থীরা। মানা হচ্ছেনা কোন স্বাস্থ্যবিধি।

এদিকে প্রত্যন্ত অঞ্চল থেকে শিক্ষার্থীরা এসেছেন টিকা নিতে সেই সাথে ভোগান্তির শিকার হচ্ছেন শিক্ষার্থী ও অভিভাবকেরা। তবে টিকা নিতে আসা শিক্ষার্থীরা টিকা নিতে মহা ভোগান্তিতে পড়ছে এমন অভিযোগ করেন শিক্ষার্থীদের সাথে আসা অভিভাবকগন।

আজ (১ ফেব্রুয়ারী মঙ্গলবার) সকালে সরেজমিনে তাহিরপুর উপজেলা সদরে আসলে টিকা নিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে আসা ভুক্তভোগী শিক্ষার্থীরা জানান, টিকা নিতে একদিকে উপজেলা সদরে আসতে পরিবহন খরচ ও অন্য দিকে সময় ব্যয়।

উপজেলার সাথে সড়ক যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় অনেক শিক্ষার্থীরা মোটরসাইকেল যোগে আসছে এমন কি অনেকেই পায়ে হেটে আসতে হয়েছে। যারফলে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। তার পর আবার ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে টিকা নিতে হচ্ছে তাদের। বসার কোন ব্যবস্থা না থাকায় ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে থাকতে বিড়ম্বনার শিকার হচ্ছে।

টিকা নিতে আসা এক শিক্ষার্থী বলেন, টিকা পাওয়া নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। টিকা নিতে এসে অনেক কষ্ট হয়েছে। মানা হচ্ছে না কোন স্বাস্থ্য বিধি। নিজ প্রতিষ্ঠানে টিকা দেওয়ার ব্যবস্থা হলে এমন হত না।

একাধিক শিক্ষার্থী ও তাদের অভিভাবক বলেন নিজ প্রতিষ্ঠানে হলে খরচ ও সময় দু’টি ই সেইভ হবে এতে ভোগান্তি লাঘভ হবে। তারা বিষয় টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তান্তর কামনা করছি।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x