তাহিরপুরে টাকার মালায় সিক্ত হলেন ৩য় বারের নবনির্বাচিত ইউপি সদস্য জিয়াউর রহমান

শাহ আলম, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার  উত্তর বড়দল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ করেছেন তার সমর্থকরা।

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে ৩য় বারের মতো মেম্বর পদে নির্বাচিত হয়েছেন মোঃজিয়াউর রহমান

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি)নির্বাচনে বিজয়ের পর বিজয়ের শুভেচ্ছা জানাতে সমর্থকদের দুয়ারে দুয়ারে গেলে তাকে টাকার মালা দিয়ে বরণ করে ভোটার সমর্থকেরা।

জানা গেছে গতকাল ৭ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে ৩য় বারের মতো ইউপি সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন  মোঃজিয়াউর রহমান ।

নির্বাচনে বিজয়ের পর ভোটার সমর্থকদের সঙ্গে দেখা করতে গেলে তারাই যে যার মতো করে গলার মালায় টাকা গেঁথে দিয়েছেন ভোটার সমর্থকরা,এভাবে প্রায় অর্ধ লক্ষ টাকা গাঁথা হয়েছে তার গলায় ও ৪০ হাজার টাকা মূল্যর একটি গরু উপহানর পেয়েছেন।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মোঃহযরত আলী ও জসিম উদ্দিন  বলেন আমরা স্বেচ্ছায় তাকে ভালোবেসে মালায় টাকা গেঁথে দিচ্ছি। কেউ একশ,কেউ পাঁচশ আবার কেউ এক হাজার টাকার নোটও গেঁথে দিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ জিয়াউর রহমান বলেন,এলাকাবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের খেদমত করার সুযোগ দিয়েছেন।

আমি সম্মানিত ভোটারদের প্রতি চিরকৃতজ্ঞ,সম্মানিত ভোটার ও সমর্থকদের শুভেচ্ছা জানাতে গেলে তারা আমাকে টাকার মালা পরিয়েছেন এটি আমার প্রতি তাদের ভালবাসা।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x