তাহিরপুরে দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার শেষ দিনে পুরস্কার বিতরণ

স্মাট ফোনে আসক্তি পড়াশুনায় ক্ষতি এই শ্লোগান কে সামনে রেখে দুদিন ব্যাপী ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুন সিন্ধু চৌধুরী বাবুল।

বুধবার সকালে উপজেলা পরিষদ প্রসঙ্গে মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হাসান উদ দোলা।

উপজেলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আ,লীগের দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ,বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইকবাল কবির ভূঁইয়া,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান,সমাজসেবা অফিসার তৌফিক আলম,উপজেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি হাবিবুর রহমান খেলু,সেলিম আখঞ্জি, মুক্তিযোদ্ধা সন্তান এমকে ওয়াহিদ খসরু,আশরাফুল আলমসহ।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। মেলায় বিভিন্ন স্কুল ও কলেজের ১৪ ষ্টল অংশ গ্রহণ করেন।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x