তাহিরপুরে নারীর এগিয়ে চলা প্রকল্প অবহিতকরণ সভা

তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নারীর এগিয়ে চলা প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

নারীর উপর সহিংসতা রোধ ও নারীর মানবাধিকার প্রতিষ্ঠা, সাম্প্রদায়িক সম্প্রীতি, নারীর স্বাস্থ্য ও প্রজনন অধিকার, নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ও নারীর অর্থনৈতিক অধিকার এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে।

আজ(১১ সেপ্টেম্বর)  রোববার দুপুরে তাহিরপুর উপজেলার বাণিজ্য কেন্দ্র বাদাঘাট বাজারের টির্চাস ক্লাবের হলরুমে নারীপক্ষ বাংলাদেশ একটি বেসরকারি সংস্থার উদ্যোগে উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাদের নিয়ে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ঝুমুর কৃষ্ণ তালুকদারের সভাপতিত্বে ও এনজিও সংস্থা ইরা’র (পিও) ফয়সাল আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, নারীপক্ষ বাংলাদেশ এর প্রকল্প কর্মকর্তা ফাতেমা তুজ জোবায়দা, তন্নী সোম, সদস্য লিপি লিলিয়ান রোজারিও,  সাংবাদিক কামাল হোসেন রাফি, আবির হাসান মানিক, বাদাঘাট টির্চাস ক্লাবের সভাপতি আফজালুল হক , চারাগাঁও হাওরবাংলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাবির আহমেদ জাবেদ ও শেখ রাসেল ক্রিড়া সংসার সভাপতি রিপন শুক্ল বৈদ্য প্রমুখ।

এ সময় বক্তারা নতুন প্রজন্মের তরুণ নারীদের নেতৃত্ব বিকাশ, পারিবারিক, সামাজিক সকল পর্যায়ে নারীর সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় অংশগ্রহণ, সহিংসতামুক্ত নারীর জীবন যাপন, অধিকার চর্চা ও ভোগ, সকল স্থানে নারীদের অধিগম্যতা বৃদ্ধি, নারীদের নিজের কথা বলা ও   দাবী দাওয়া তুলে ধরার জন্য সম্মিলিত জোট তৈরি বিষয়ে বিভিন্ন সমস্যা ও সমস্যার উত্তোলন নিয়ে আলোচনা করেন।

ভারতের কাছে সিরিজ হার বাংলাদেশের

আগের দুই ম্যাচ হারায় তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছিল বাঁচা-মরার লড়াই। সিরিজে টিকে থাকার লড়াইয়েও নিগার সুলতানারা ব্যাটে-বলে জ্বলে উঠতে পারলেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x