তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সুনামগঞ্জ জেলা শাখায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সুনামগঞ্জ জেলা শাখায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ।  বুধবার (২৭এপ্রিল) শহরের মল্লিকপুরস্থ দাওয়াতুল কুরআন তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে এবং জাবের চৌধুরীর পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয়। এবং নুসরাত নাজনীন নাজুর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরনে সুনামগঞ্জ হিজড়া কল্যান সংস্থার সভাপতি সুমনা আক্তার কালা হিজড়ার সভাপতিত্বে ও প্রিয়াঙ্কা হিজড়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তৃতীয় লিঙ্গ মাদ্রাসা সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ওমর খৈয়্যাম, এসময় তিনি বলেন তৃতীয় লিঙ্গ মাদ্রাসা সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগ দেখে আমি বিমোহিত।

সুনামগঞ্জের এই মাদ্রাসা অল্প দিনেই অনেক সুনাম অর্জন করেছে। সুনামগঞ্জ কেন্দ্র থেকে তৃতীয় লিঙ্গের সুবিধাবঞ্চিত মানুষজন কুরআনের শিক্ষা অর্জন করছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক মোঃসিরাজুল ইসলাম। তিনি বলেন সুনামগঞ্জ কেন্দ্রের এমন উদ্যোগকে আমি সাধুবাদ জানাই৷ সেই সাথে তিনি বলেন সবার সর্বাত্মক সহযোগিতায় এই মাদ্রাসা থেকে ইলম নিয়ে কুরআনের পাখিরা যেন বের হন। তিনি আরো বলেন সমাজের বিশিষ্টজনেরা যেন কুরআনের আলো ছড়িয়ে দিতে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সোহাগ চৌধুরী। তিনি বলেন সুনামগঞ্জ কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফিজ আব্দুল কাইয়ূম (সৌরভ) চৌং, প্রতিষ্ঠাতা মোঃ মহিম উদ্দিন ও মাহফুজুর রহমান তালুকদার, তাদের প্রচেষ্টায় তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সুনামগঞ্জ জেলায় খুব দ্রুত সুনাম অর্জন করছে।

তিনি বলেন সুনামগঞ্জ জেলায় তৃতীয় লিঙ্গের একটা স্থায়ী ঘরের প্রয়োজন। আশা করি সুনামগঞ্জ জেলা প্রশাসক তাদের জন্য একটি মাদ্রাসা ঘর নির্মাণের উদ্যোগ নিবেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাজমুল হিজড়া,সবুজ হিজড়া,চুমকি হিজড়া, আলী হিজড়া, আঁখি হিজড়া,অন্তরা হিজড়া প্রমুখ।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x